scorecardresearch
 

Bankura Barjkora Clash between TMC and BJP : বাঁকুড়ার বড়জোড়ায় গরু বাঁধার জায়গাতেও TMC-BJP-র মধ্যে মারামারি, আহত ১২

Bankura Barjkora Clash between TMC and BJP: গবাদি প্রাণী বাঁধার জায়গাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল এলাকা। তৃণমূল এবং বিজেপি (TMC and BJP) একে অপরের ওপর দোষ চাপিয়েছে। বাঁকুড়া (Bankura) জেলার বড়জোড়া (Barjora)-র ঘটনা।

Advertisement
বাঁকুড়া জেলা বড়জোড়ায় তৃণমূল এবং বিজেপির মধ্যে হাতাহাতির অভিযোগ বাঁকুড়া জেলা বড়জোড়ায় তৃণমূল এবং বিজেপির মধ্যে হাতাহাতির অভিযোগ
হাইলাইটস
  • গবাদি প্রাণী বাঁধার জায়গাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল এলাকা
  • তৃণমূল এবং বিজেপি একে অপরের ওপর দোষ চাপিয়েছে
  • দু'পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ১২ জন

Bankura Barjkora Clash between TMC and BJP: গবাদি প্রাণী বাঁধার জায়গাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল এলাকা। তৃণমূল এবং বিজেপি (TMC and BJP) একে অপরের ওপর দোষ চাপিয়েছে। দু'পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ১২ জন। বাঁকুড়া (Bankura) জেলার বড়জোড়া (Barjora)-র ঘটনা। আহতদের দেখতে হাসপাতালে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি দাবি করেছেন, দোষীদের শাস্তি দিতে হবে।

আরও পড়ুন: Break-up-এর পর জুড়তে চান সম্পর্ক? মেনে চলুন এই ৪ ফর্মুলা

তপ্ত তাজপুর
গবাদি প্রাণী বাঁধার জায়গাকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল গোটা এলাকা। সোমবার ঘটনাটি ঘটেছে বাঁকুড়া (Bankura) জেলার বড়জোড়া (Barjora) ব্লকের তাজপুর এলাকায়। 

বচসা শুরু
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, তাজপুর এলাকায় একটি পুকুরপাড়ে একটি জায়গা রয়েছে। সেখানে এক পক্ষ গবাদি প্রাণী বেঁধে রাখতেন এবং অপর পক্ষ কাঠ, জ্বালানি রাখতেন। সোমবার সেই জায়গাকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে প্রথমে বচসা শুরু হয়।

এলাকায় তুমুল উত্তেজনা
আর তারপর হাতাহাতি শুরু হয়। যা শেষ পর্যন্ত বড়সড় সংঘর্ষের আকার নেয় এবং এই সংঘর্ষে দু'পক্ষের মোট ১২ জন আহত হন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা পরিস্থিতি তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বড়জোড়া থানার পুলিশ। 

আহতদের নিয়ে যাওয়া হল হাসপাতালে 
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গোটা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহত ব্যক্তিদের বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। এঁদের মধ্যে দুই পক্ষের মোট চারজনকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। 

এই সংঘর্ষের ঘটনায় কয়েক জন বিজেপি কর্মী রয়েছেন যাঁরা আহত হন। পাশাপাশি কয়েকজন তৃণমূল কর্মীও রয়েছেন। বিজেপি কর্মীদের দেখতে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে যান বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ ও রাজ্য বিজেপির সহ সভাপতি সৌমিত্র খাঁ। 

Advertisement

দোষীদের ধরতে হবে, দাবি সৌমিত্রর
সৌমিত্র খাঁ বলেন, প্রশাসনের কাছে অনুরোধ ঘটনার সঠিক তদন্ত করে দোষীদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হোক। একজন বিজেপির, একজন তৃণমূলের। একটা জায়গায়া ঝামেলা হচ্ছে বারবার। এটা থামানোর জন্য বলব পুলিশকে। 

মোরসেলেম শেখ নামে এক আহত ব্যক্তির দাবি, সেখানে ঝামেলা, মারপিট হয়। ঘটনার সময় তিনি সেখানে ছিলেন না। সেখানে পৌঁছতেই হামলা হয়। বিজেপির দুষ্কৃতীরা খুন করার চক্রান্ত করেছিল। নূর আলি শেখের বলেন, তৃণমূল করি। আমাকে খুন করবে বলেছিল। 

হানিফ মণ্ডলের পরিবার আক্রান্ত হয়েছে। তাঁর দাবি, জায়গা নিয়ে ঠেলাঠেলি করে চক্রান্ত করে পার্টি এসে মারপিট করেছে। পুকুর পাড়ে একদিকে গরুর খাবারে জায়গা, অন্যদিকে কাঠ। সেখান থেকে পরিবারের সদস্যদের মারে। 

তাঁর অভিযোগ, তৃণমূলের লোকজন এ কাজ করেছে। তিনি আগে সিপিআইম করতেন। এখনও করেন। তবে তাঁর ছেলে বিজেপি করেন। তাই পরিবারের ওপর রাগ বা ক্ষোভ। থানায় এখনও যেতে পারেননি। 

 

Advertisement